মফস্বলসংগঠন

বন্ধু মহল মানবসেবা সংগঠনের কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি

মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়ন এর সামাজিক ও অরাজনৈতিক সংগঠন বন্ধু মহল মানবসেবা এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

মানবসেবায় নিয়োজিত উক্ত সংগঠনের পূর্ণাঙ্গ কমিটিতে হানিফ আল মামুনকে সভাপতি, নুরে আজমকে সাধারণ সম্পাদক, মো আরমানকে সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক তারেক জিয়া, এবং প্রচার সম্পাদক হিসেবে মো বয়ান এর নাম ঘোষণা করা হয়।

সংগঠনের ২২ সদস্যের উক্ত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি রেকাব উদ্দিন, সহ সভাপতি তারেক মো জয়, সি: যুগ্ম সাধারণ সম্পাদক হোছাইন ইব্রাহিম, যুগ্ম সম্পাদক শাকিব, সহ সাংগঠনিক সম্পাদক মো রাসেল, উপদপ্তর সম্পাদক খোকন, উপ প্রচার সম্পাদক হিসেবে আকিবকে দায়িত্ব দেওয়া হয়।

এছাড়াও উক্ত পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য হিসেবে পারভেছ, জাহেদ, শওকত, রুহুল কাদের, শাকের উল্লাহ, হেলাল উদ্দিন, নওশাত, রাজিব, তারেক এবং আরিফ এর নাম ঘোষণা করা হয়।

সংগঠনের বিষয়ে নবনির্বাচিত কমিটির সভাপতি হানিফ আল মামুন জানান, বন্ধু মহল মানবসেবা সংগঠন মাতারবাড়ী ইউনিয়নের সকল আপামর জনসাধারণের যেকোনো সমস্যার সমাধান নিয়ে কাজ করে যাবে। এবং তার উপর অর্পিত দায়িত্ব ন্যায় ও নিষ্ঠার সাথে পালন করবেন।

সাধারণ সম্পাদক নুরে আজম জানান, সামাজিক জীব হিসেবে সমাজ বদ্ধ হয়ে সমাজের মানুষের জন্যে এক সাথে কাজ করে যাবেন তারা।

উল্লেখ্য, বন্ধু মহল মানবসেবা সংগঠন প্রতিষ্টার পর থেকে অসহায়-দরিদ্র শিক্ষার্থীদের পড়ালেখায় সহযোগিতা করার পাশাপাশি, কয়েকশত কর্মহীন পরিবারের পাশে আর্থিক অনুদান নিয়ে এগিয়ে এসেছে।

এই সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button