বিনোদন

বিজেপিতে যোগ দিয়েছেন টালিউডের দাদা মিঠুন চক্রবর্তী

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন টালিউডের দাদা মিঠুন চক্রবর্তী। আজ রবিবার (৭ মার্চ) কলকাতা ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে দলের সভায় যোগ দিয়ে নিজের অনুভূতিও জানিয়েছেন তিনি। এসব তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

খবরে বলা হয়েছে, কোর্তা, সানগ্লাস ও টুপি পরে সভায় বক্তৃতা করতে ওঠেন মিঠুন। উপস্থিত হাজার হাজার জনতা তাকে চিৎকার করে স্বাগত জানায়। এরপর নিজের কথা শুরু করেন জনপ্রিয় এ অভিনেতা।

শুরুতেই মিঠুন বলেন, আমি একজন গর্বিত বাঙালি। আমি জানি আমার ডায়লগ আপনারা পছন্দ করেন। এরপর তিনি তার নিজের কিছু এক লাইনের বিখ্যাত সংলাপ উচ্চারণ করেন।

২০০৬ সালের চলচ্চিত্র এমএলএ ফাটাকেষ্ট থেকে তিনি শোনান, মারব এখানে, লাশ পড়বে শ্মশানে। এরপর তিনি বলেন, শুনুন আমার নতুন সংলাপ। আমি জলঢোড়াও নই, বেলেঘোড়াও নই। আমি জাত গোখরা। আমার এক ছোবলেই আপনি দেয়ালে ঝুলন্ত ছবি হয়ে যাবেন। এসময় শ্রোতারা বন্য উল্লাসে মেতে ওঠে।

তাঁর স্বপ্ন সত্যি হয়েছে উল্লেখ করে মিঠুন বলেন, বিশ্বের সবচেয়ে বড় গণতান্ত্রিক দেশের প্রধানমন্ত্রী আছেন এখানে। আমি প্রধানমন্ত্রীর সাথে একই মঞ্চে বসেছি। এটা স্বপ্ন সত্যি হওয়ার মতোই ব্যাপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button