রাজধানী

স্বপ্ন’র হাতে এলো ‘দ্য এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’

বাংলাদেশ কন্ঠ প্রতিবেদক : বাংলাদেশের অন্যতম চেইন সুপারশপ স্বপ্ন ‘দ্য এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ শীর্ষক পুরস্কার জিতেছে, যা এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার ২০২০’ নামে স্বীকৃত। এএমএফের জুরিবোর্ডের সদস্যরা বিদায়ী ২০২০ সালের নভেম্বর মাসে একটি কঠোর প্রক্রিয়ার মধ্য দিয়ে সব মনোনয়ন মূল্যায়ন করে বিজয়ী নির্বাচিত করে ‘স্বপ্ন’কে। জুরিবোর্ডের চুড়ান্ত ঘোষণার পর এই পুরস্কার আজ রোববার (৫ সেপ্টেম্বর) দুপুর ১২টায় স্বপ্ন’র তেজগাঁও অফিসে স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের হাতে তুলে দেন এএমএফের বাংলাদেশের প্রতিনিধি মার্কেটিং সোসাইটি অব বাংলাদেশ (এমএসবি)-এর সভাপতি আশরাফ বিন তাজ এবং বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ)-এর সিওও এবং নির্বাহী সম্পাদক সাজিদ মাহবুব। এ সময় আরও উপস্থিত ছিলেন বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান, অপারেশন ডিরেক্টর আবু নাসের, স্বপ্ন’র হেড অব মার্কেটিং মাহাদী ফয়সাল, মানবসম্পদ বিভাগের প্রধান শাহ মো. রিজভী রনীসহ অনেকে। চলতি বছরের শুরুতে সিঙ্গাপুরে এই পুরস্কারের আয়োজনের কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে তা বাতিল হয়। তাই পুরস্কারটি কুরিয়ারের মাধ্যমে মার্কেটিং সোসাইটি (এমএসবি)-এর অফিসে পাঠানো হয়।

এই পুরস্কার প্রসঙ্গে মার্কেটিং সোসাইটি অব বাংলাদেশ (এমএসবি)-এর সভাপতি আশরাফ বিন তাজ বলেন, জাপান, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, চীন, থাইল্যান্ড, কম্বোডিয়া, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়ার মত শক্তিশালী মোট ১৭টি দেশের শীর্ষস্থানীয় মার্কেটিং কোম্পানীর সাথে প্রতিযোগিতা করে এই পুরস্কার অর্জন করেছে বাংলাদেশের ‘স্বপ্ন’। বিজ্ঞ ও শক্তিশালী একটি জুরী বোর্ডের প্রত্যেকের বিবেচনায় ‘দ্য এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ জিতেছে ‘স্বপ্ন’, যা এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার ২০২০’ হিসেবে স্বীকৃত। স্বপ্নকে অনেক অভিনন্দন ।পুরস্কার গ্রহণের পর স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, ‘দ্য এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ শীর্ষক অনুষ্ঠানে আমাদের মনোনয়ন দেওয়ার জন্য মার্কেটিং সোসাইটি অব বাংলাদেশ (এমএসবি) এবং বাংলাদেশ ব্র্যান্ড ফোরামকে ধন্যবাদ জানাচ্ছি। পুরস্কার প্রাপ্তির সাথে সাথে আমাদের দায়িত্ব এখন আরও বেড়ে গেল। ক্রেতাদের অকুন্ঠ ভালোবাসা ও প্রত্যাশা, আমাদের পার্টনারদের সার্বিক সহায়তা, দেশের বিভিন্ন প্রান্তে নিয়োজিত স্বপ্নযোদ্ধাদের অক্লান্ত পরিশ্রম এবং একটি মানবিক ব্র্যান্ড হিসেবে ব্যবসায়িক দর্শনের মৌলিকত্বের জন্য এএমএফ আমাদের সম্মানিত করেছেন। ধন্যবাদ জুরীবোর্ডকে।
উল্লেখ্য, ‘স্বপ্ন’ এর আগে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) আয়োজিত ২০১৬, ২০১৭, ২০১৮,২০১৯ ও ২০২০ সালের বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে ‘সুপারস্টোর’ বিভাগে টানা পাঁচবার পুরস্কার পেয়েছে। এর আগে ২০১৯ ও ২০২০ সালে পরপর দুই বছর সব ক্যাটাগরির মধ্যে দেশের প্রথম ১০টি ব্র্যান্ডের মধ্যে স্থান করে নেয় ‘স্বপ্ন’। এ ছাড়া সুপারব্র্যান্ডস বাংলাদেশের অধীনে ২০১৮ ও ২০২০-২১ সালে ‘সুপারব্র্যান্ড’ হিসেবে পুরস্কার জিতেছে ‘স্বপ্ন’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button