বিনোদন

দর্শক হৃদয়ে জায়গা নিতে চান অভিনেত্রী তনিমা তন্বী

বিনোদন প্রতিবেদক: সুন্দরের সানিধ্য যেমন সবাই কামনা করে তেমনি সুন্দর ব্যবহারও বাড়ায় ব্যক্তিত্ব এবং মুগ্ধ করে সবাইকে। আর মানুষের সুন্দর ব্যবহারই আকৃষ্ট করে মিডিয়ার নতুন মুখ মডেল তনিমা তন্বী।

ছোটবেলা থেকেই মিডিয়াতে কাজ করার ইচ্ছে ছিল তনিমা তন্বী’র। কিন্তু তিনি কোনো দিন ভাবেন নাই কোনোদিন সত্যি সত্যি ইচ্ছে পূরন হয়ে যাবে। তিনি এআই ইউবি তে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এ দশম সেমিস্টারে ইঞ্জিনিয়ারিং পড়ছেন।

২০২১ এর ফেব্রুয়ারি থেকে মিডিয়াতে পা রেখেছেন৷ নাটক দিয়ে শুরু করেন তারপর ফ্যাশন হাউজের কাজ, ব্র‍্যান্ড শুট, ব্রাইডাল শুট, TVC OVC ভিজুয়াল শুট, টিভি প্রোগ্রাম এগুলা করছেন রেগুলার এখন।

স্যান্ডালিনা শাইন অন, ফ্যাশন ফর লাইফ সিজন টু প্রোগ্রামেও তিনি কাজ করেছেন। মিডিয়াতে কাজের ব্যাপারে পরিবারের সহযোগীতা প্রসঙ্গে তন্বী জানান, তার আম্মু সব সময় ই পাশে ছিলেন। তাকে সাপোর্ট দিয়ে আসছেন সব সময়।

মিডিয়াতে নতুন যারা মডেলিং করতে আসতে চায় তাদের উদ্দেশ্যে বলেন, একটু সময় নিয়ে নিজেকে গ্রুমিং করতে হবে আগে৷ ধৈর্য্য ধরতে হবে প্রচুর। নিজের স্ট্যান্ডার্ড অনুযায়ী কাজ করতে হবে। খুব সাবধানে জেনে বুঝে পা ফেলতে হবে৷ সবার আগে নিজেকে ভালোবাসতে হবে।

তার প্রিয় রঙ -সাদা, কালো, নীল, সবুজ এগুলো তে নিজেকে সজীব লাগে। তার করা উল্লেখ্যযোগ্য অন্যতম কাজগুলোর মধ্যে রয়েছে গোল্ডেন হার্ভেস্ট স্পাইস ওভিসি, AKS Steel টিভিসি, Hatil furniture টিভিসি, গোয়েন্দা ফিকশন নির্মাতা নাসিম সাহনিক এর পরিচালনায় তিনটি একক নাটকের মধ্যে দুটো নাটকে লিড চরিত্র এবং একটি নাটকে প্যারালাল চরিত্রে কাজ করেছেন সাম্প্রতিক।

হাসান জাহাঙ্গীর এর সাতশ এর অধিক পর্বের সিরিয়ালে নায়িকা চরিত্রে এন্ট্রি নিয়েছেন। এছাড়াও বেশ কিছু নাটকে কাজ করেছেন নির্মাতা সাখাওয়াত মানিক, আলোক হাসান, জুলফিকার ইসলাম শিশির এর সাথে। 
এছাড়াও তন্বি ২০১৮ এর এআইইউবি এর ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন। গল্প লিখতে পছন্দ করেন। কবিতা আবৃত্তি করেন।

অবসর সময়ে তিনি গান শুনেন, সাইকেলিং করেন, বিড়াল পুষেন, ইয়োগা করেন লিখালেখি করেন, মুভি দেখেন৷ মিডিয়া নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা প্রসঙ্গে তন্বি বলেন, আমি অল টাইম নিজের প্রতিভা দিয়ে ভালো ভালো কাজ করে বাংলাদেশের সাংস্কৃতিকে বিশ্বের মানচিত্রে পরিচিত করতে চাই। এবং আমি আমার কাজের মাধ্যমে সব শ্রেনীর মানুষের কাছে পরিচিত হতে চাই। এমন কিছু কাজ করে যেতে চাই যাতে দর্শক আমাকে আজীবন যেন মনে রাখে।

সবাই আমার জন্য দোয়া করবেন। আমার সামনের পথগুলো যেন সহজ হয় এবং সকলকে আগামী দিনে আরো ভালো কাজ উপহার দিতে পারি। দেশের মানুষের ভালবাসা ও দোয়া থাকলে আমি একজন সু-দক্ষ অভিনয়শিল্পী হয়ে আমার স্বপ্নের উচ্চতায় পৌঁছতে পারবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button