নগরকান্দায় চট্রগ্রামের দুই মাদক ব্যবসায়ী ইয়াবাসহ আটক

জেলা

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় মনজুর আলম (৪১) ও আবু মুসা (৩৩) নামে দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এ সময় তাদের কাছ থেকে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেট ও একটি মাইক্রোবাস উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরাঙ্গাল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যাবসায়ী মনজুর আলম ফেনীর দাগনভুঁইয়া উপজেলার গজারিয়া গ্রামের গোলাম রহমানের ছেলে আর আবু মুসা কুমিল্লার দেবীদ্বার উপজেলার গাংটিয়ারা গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিরাজ হোসেন বলেন, গ্রেপ্তারকৃত আবু মুসা ও মনজুর আলমের বাড়ি ফেনী ও কুমিল্লায় হলেও তারা চট্টগ্রামের আলোচিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানতে পেরেছি। তারা চট্টগ্রাম থেকে মাইক্রোবাসে ইয়াবা ট্যাবলেট বহন করে সারাদেশে সরবরাহ করে থাকে।

তিনি আরো বলেন, বুধবার রাতে নগরকান্দায় ইয়াবা বিক্রি করতে আসছিল। গোপন সংবাদ পেয়ে উপজেলার ডাঙ্গী ইউনিয়নর শ্রাংঙ্গাল এলাকায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ও একটি মাইক্রোবাসসহ ওই মাদক ব্যাবসায়ীদেরকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *