স্মার্ট ঘড়ির কভার খুললেই ইয়ারফোন বেরিয়ে আসবে

তথ্য প্রযুক্তি

ডেস্ক রিপোর্ট ঃ

সম্প্রতি হুয়াওয়ে একটি নতুন ঘড়ির মডেল নিয়ে এসেছে। হেডফোনগুলো স্মার্টওয়াচের ভেতরে থাকবে। আর আলাদা করে কোম্পানি থেকে হেডফোন এবং ঘড়ি কিনবেন না। স্মার্ট ঘড়ির জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। বিভিন্ন আকারের স্মার্টওয়াচ প্রতিদিনই বাজারে আসছে। স্মার্ট ঘড়ির পাশাপাশি ওয়্যারলেস হেডফোনের ব্যবহার বেড়েছে।

নেকব্যান্ড হেডফোনগুলি আগে ব্যবহার করা হলেও, অনেকেই এখন সত্যিকারের বেতার ডিভাইস কেনার দিকে ঝুঁকছেন। এই ধরনের হেডফোন একটি চার্জিং কেসে সংরক্ষণ করা প্রয়োজন। কিন্তু যদি এটি ঘটে, তাহলে স্মার্ট ঘড়ির ভিতরে ঞডঝ চার্জ করা যেতে পারে, যা অনেকের ইচ্ছা। এই স্বপ্ন পূরণ করেছে স্মার্ট ডিভাইস নির্মাতা হুয়াওয়ে।

হুয়াওয়ে ওয়াচ বাডসে একটি ম্যাগনেটিক ক্যাবল রয়েছে। আপনি যখন এই ঢাকনাটি খুলবেন, তখন আপনি ভিতরে এক জোড়া হেডফোন পাবেন। এতে একটি ৩উ কার্ভড স্ক্রিন রয়েছে। ব্যবহার করা স্টেইনলেস স্টীল ফ্রেম সঙ্গে এই ডিভাইসটিতে একটি ৪৭ মিমি ব্যাসের গোলক রয়েছে। আপনি একটি ১.৪৭-ইঞ্চি রাউন্ড স্ক্রিনও পাবেন। ঘড়ির ভিতরে রয়েছে বুলেট ডিজাইনের ওয়্যারলেস ইয়ারফোন। প্রতিটি ইয়ারফোনের ওজন ৪ গ্রাম। এসব হেডফোন স্পর্শ করে সাউন্ড এবং প্লেব্যাক নিয়ন্ত্রণ করা যায়।

আপনি ইয়ার কাপে অও নয়েজ ক্যান্সেলিং ফিচার এবং ট্রান্সপারেন্সি মোড পাবেন। স্মার্ট ঘড়িটিতে সেন্সর এবং হার্ট রেট সেন্সর রয়েছে। ব্যবহারকারীরা মোট ৮০টি ব্যায়াম মোড এবং ২০০টি স্বাস্থ্য কোর্স ব্যবহার করার সুযোগ পাবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *