হোয়াটসআপে নতুন ফিচার: গ্রুপ কল শিডিউল

হোয়াটসআপে নতুন ফিচার: গ্রুপ কল শিডিউল

তথ্য প্রযুক্তি

তথ্য ডেস্ক:
হোয়াটসঅ্যাপ ক্রমাগত আপডেট হচ্ছে। এখন হোয়াটসঅ্যাপ প্ল্যাটফর্মে গ্রুপ চ্যাটের জন্য একটি নতুন বৈশিষ্ট্য যুক্ত করেছে। প্রতিনিয়ত যোগ হচ্ছেন অসংখ্য গ্রুপে। জরুরি ছবি, ভিডিও, ফাইল আদান প্রদান করছেন গ্রুপে। ভিডিও কলে আড্ডা দিচ্ছেন ঘণ্টার পর ঘণ্টা।

এখন থেকে আপনি হোয়াটসঅ্যাপের কল শিডিউল করতে পারবেন। যা হোয়াটসঅ্যাপের গ্রুপ কল ফিচারকে আরও সুন্দর করে তুলবে। এই বৈশিষ্ট্যটি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ব্যবহারকারীরাই পাবেন। বৈশিষ্ট্যটি হোয়াটসঅ্যাপের সর্বশেষ আপডেট সংস্করণ ২.২৩.১৭.৭-এ পরীক্ষার জন্য চালু করা হয়েছে।

নতুন বৈশিষ্ট্যের সাহায্যে ব্যবহারকারীরা তাদের গ্রুপের মধ্যে কল শুরু করতে পারে এবং কলের বিষয়, তারিখ এবং প্রকার (ভিডিও বা অডিও) সেট করতে পারে। গ্রুপ চ্যাটে একটি ইভেন্ট স্বয়ংক্রিয়ভাবে তৈরি হবে। নির্ধারিত কল সময়ের ১৫ মিনিট আগেও ব্যবহারকারীকে জানানো হবে। অর্থাৎ, যাতে তারা মিটিং এর জন্য প্রস্তুত হতে পারে।

ফিচারটি বর্তমানে বিটা পরীক্ষকদের জন্য রোল আউট করা হয়েছে। এটি তাদের জন্য যারা গুগল প্লে স্টোরের মাধ্যমে সর্বশেষ হোয়াটসঅ্যাপ বিটা আপডেট ইনস্টল করেছেন। খুব শীঘ্রই এই ফিচারটি সবার জন্য উন্মুক্ত করা হবে। এই বৈশিষ্ট্যের পাশাপাশি, একটি মাল্টি-অ্যাকাউন্ট বিকল্পও অ্যাপে চালু করা হবে, যাতে একাধিক অ্যাকাউন্ট একটি অ্যাপে ব্যবহার করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *