সংস্কারবিহীন কাঠের সেতুতে ঝুঁকি নিয়েই চলছে পারাপার

সংস্কারবিহীন কাঠের সেতুতে ঝুঁকি নিয়েই চলছে পারাপার

জেলা

ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
শ্রীনগরে সংস্কারবিহীন কাঠের সেতুতে ঝুঁকি নিয়েই চলছে পারাপার, উপজেলার বীরতারা ইউনিয়ন এর ৫নং ওয়ার্ডের নিমতলী গ্রামের কাঠের সেতু টির বেহাল দশা। কয়েক বছরে সংস্কার হয়নি গুরুত্বপূর্ণ এ সেতু। কাঠ পঁচে ভেঙে গেছে, পাটান নেই বল্লেই চলে। নড়বড়ে এ সেতুটি দিয়ে প্রায় ৫শতাধিক লোকের যাতায়াত।
স্থানীয়দের দাবি বেহাল এ সেতুটি এখন প্রায় চলাচলের অযোগ্য। দ্রুত সংস্কার করা প্রয়োজন। সেতুটি সংস্কার করা হলে এখান কার লোকজন এর উপকার হবে। চলাচলেও সুবিধা হবে। সরেজমিনে গিয়ে দেখা যায়, সেতুটি দুই পাশে রাস্তা রয়েছে। সেই রাস্তার চলাচলে দূর্বিসহ হয়ে পড়েছে।
স্থানীয় বাসিন্দা মজিবুর রহমান বলেন, আমাদের এ সেতুটি দীর্ঘদিন যাবত ভাঙা অবস্থায় রয়েছে। এটি দ্রুত সংস্কার করা প্রয়োজন। তারাবি নামাজ পড়তে যেতে খুব কষ্ট হয়। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দ্রুত সংস্কার করার দাবী জানাই।
এ বিষয়ে স্থানীয় ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হালিম মোল্লা বলেন, ব্রীজটি আমি নিজে গিয়েও দেখেছি, স্থানীয়দের নিয়ে মৌখিক ভাবে চেয়ারম্যান সাহেবকে অবগত করেছি উনি নিজে দেখে গেছেন। আশাকরি ব্যবস্থা নিবে।
এ বিষয়ে বীরতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী শহিদুল্লাহ কামাল ঝিলু বলেন, সেতুটির জন্য আবেদন করা হয়েছে। আপাতত কোন ফান্ড নেই। একটি ডোনার নিয়ে আপাতত ব্যবস্থা নিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *