রাজ-পরীর সংসারে আবারও ছন্দপতন!

রাজ-পরীর সংসারে আবারও ছন্দপতন!

বিনোদন

নিজস্ব প্রতিনিধি:

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সমালোচনার তুঙ্গে রয়েছেন ঢালিউড অভিনেত্রী পরীমণি ও তার স্বামী শরীফুল রাজ। যখন সবাই ধরেই নিয়েছিলো রাজ-পরীর বিচ্ছেদ খুবই নিকটে তখনই সোশ্যাল মিডিয়ায় ছাড়া তাদের বেশকিছু হাস্যোজ্জ্বল ছবি যেন গল্পের মোড় ঘুড়িয়ে দিল। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা ফের ধরে নিয়েছিলো বিবাদ ভুলে এবার এক হতে যাচ্ছেন এই তারকা জুটি। তাদের কথায়ও ফের এক হওয়ার আভাসই পাওয়া যাচ্ছিল। তবে দুদিন যেতে না যেতেই আবারও গল্পে নতুন মোড়!

জানা গেছে পরীমনি জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। এ খবর জানিয়েছেন অন্তর্জালে নিজেই। অন্যদিকে শুক্রবার (১৮ আগস্ট) অভিনেতা শরিফুল রাজ নিজ বাসায় অবস্থান করেছেন। গতকাল রাতে দুর্ঘটনার শিকার হন এই নায়ক। মাথা ফেটে গুরুতর জখম হয়ে রাতে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন তিনি। রাজের ঘনিষ্ঠ একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিয়েছেন শরিফুল রাজ। সেখানে তার মাথায় চারটি সেলাই করতে হয়েছে। তবে বর্তমানে তিনি হাসপাতালে নেই।

দীর্ঘ তিন মাস নানা নাটকীয়তার পর বুধবার রাতে গানবাংলা স্টুডিওতে ছেলে শাহিম মুহাম্মদ রাজ্যের সঙ্গে কেক কাটতে দেখা গেছে রাজ-পরীকে। এরপর থেকেই গুঞ্জন শুরু হয় রাজ-পরী আবার এক হয়েছেন।

ওই অনুষ্ঠানে দুজনের অন্তরঙ্গ ছবি দেখে অনেকের ধারণা ছিল, মিলে গেছেন রাজ-পরী। কিন্তু জানা যায়, ওই ছবি-ভিডিওর সঙ্গে তাদের জীবনের বাস্তবতার কোনো মিল নেই। এখনো আগের মতোই আলাদা থাকছেন তারা।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, বসুন্ধরা আবাসিক এলাকার বাড়িতে রাজ-পরী কিছুদিন একসঙ্গে থাকলেও আবারও অন্য বাড়িতে থাকতে শুরু করেছেন রাজ।

এর আগে গত ১০ আগস্ট রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ছেলে শাহিম মুহাম্মদ রাজের প্রথম জন্মদিন পালন করা হলেও অনুষ্ঠানে রাজকে দেখা যায়নি। তবে জন্মদিনের অনুষ্ঠানের ঠিক দুদিন আগে কলকাতা থেকে দেশে ফিরেছেন রাজ। জানা গেছে, অনুষ্ঠানের আগের রাতে পরীর বাড়িতে গিয়ে ছেলের সঙ্গে দেখা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *