রমজান মাসে নতুন ক্যাম্পেইন চালু করলো নিটল টাটা

রমজান মাসে নতুন ক্যাম্পেইন চালু করলো নিটল টাটা

অর্থনীতি

বাংলাদেশ কন্ঠ প্রতিবেদক:
বিশ্বে মটরগাড়ি প্রস্তুতকারকদের অন্যতম টাটা মটরস পবিত্র রমজান মাস উপলক্ষ্যে নতুন মার্কেটিং ক্যাম্পেইন চালু করেছে। ‘নেকি আসলি ইবাদাত’ (#NekiAsliIbadat) শিরোনামে ক্যাম্পেইনটি রমজান উদযাপনের আনন্দকে উৎসাহিত করার পাশাপাশি উদারতা, সার্বজনীনতা এবং সম্পর্ককে শক্তিশালী করার মূল্যবোধের উপর জোর দেয়। ক্যাম্পেইনের ভিডিওটিতে টাটা জেনন চালকদের একটি দল দেখানো হয়েছে, যারা তাদের ইফতারের জন্য একটি খাবারের দোকানে একত্রিত হয়। চালকরা বাড়িতে গিয়ে পরিবারের সাথে ঈদ উদযাপনের বিষয়টি আলোচনা করছিল। একজন বয়স্ক ভদ্রলোক, যিনি খাবারের দোকানের মালিক এবং চালকদের খাবার পরিবেশন করছেন- তাদের কথোপকথন শুনে জোর করে হাসলেন এবং কোন কথা না বলে চলে গেলেন। চালকরা নীরবে একে অপরের দিকে তাকায় এবং বুঝতে পারে যে বৃদ্ধ লোকটির কাছে ফিরে যাওয়ার মতো কোনও পরিবার নেই। ঈদের দিন সকালে, টাটা জেননের একজন চালক ঈদের প্রস্তুতির জন্য সেই বয়স্ক লোকের সাহায্য চাইতে রেস্টুরেন্টে যান এবং তারা দুজনেই ড্রাইভারের বাড়িতে যান। ড্রাইভারের বাড়িতে গিয়ে খাবারের দোকানের সেই বয়স্ক ভদ্রলোক অবাক হয়ে যান, তিনি দেখেন যে টাটা জেনন ড্রাইভারদের দল তাদের নিজ নিজ পরিবারের সাথে ঈদের উদযাপনের জন্য জড়ো হয়েছে। তারা সবাই ঈদ উদযাপনে তার যোগদানের অপেক্ষায় ছিল। এরপর তাদের পরিবারের মধ্যে ঈদের পর্ব শুরু হয়, অনেক আনন্দের সাথে।

ক্যাম্পেইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে টাটা মটরসের মার্কেটিং ও কমার্শিয়াল ভেহিকেল বিজনেস বিভাগের ভাইস প্রেসিডেন্ট শুভ্রাংশু সিং বলেন, ‘আমরা রমজানের এই পবিত্র মাসে নেকি আসলি ইবাদাত ক্যাম্পেইনটি চালু করতে পেরে আনন্দিত। ক্যাম্পেইনের মাধ্যমে টাটা মটরস রমজানের চেতনার একটি সুন্দর বার্তা শেয়ার করে যে, কিভাবে দয়া সবচেয়ে বড় গুণ। আমরা নিশ্চিত যে প্রচারণাটি দর্শকরা খুব ভালোভাবে গ্রহণ করবে। প্রচারণাটি পুরো রমজান মাস জুড়ে প্রচার করা হবে।’
(ভিডিওটির লিংক- http://bitly.ws/Cptu) উল্লেখ্য, টাটা মটরস লিমিটেড ১২৮ বিলিয়ন ডলারের টাটা গ্রুপের অংশ। এটি বর্তমানে ৩৭ বিলিয়ন মার্কিন ডলারের একটি প্রতিষ্ঠান এবং বিশ্বের অটোমোবাইল প্রস্তুতকারকদের মধ্যে প্রতিনিধিত্বকারী কোম্পানি। প্রতিষ্ঠানটি ব্যক্তিগত গাড়ি, ইউটিলিটি ভেহিক্যালস, পিকআপ, ট্রাক, এবং বাস তৈরি করার পাশাপাশি বিভিন্ন ধরনের সমন্বিত, স্মার্ট ও ই- মোবিলিটি সল্যুশনস প্রদান করছে। “কানেক্টিং এসপিরেশন্স” এই প্রতিপাদ্যকে ব্রান্ড প্রমিসের মূল জায়গায় রেখেছে টাটা মটরস এবং এটি বর্তমানে ভারতের বাণিজ্যিক গাড়ির ক্ষেত্রে মার্কেট লিডার ও প্রাইভেট কারের ক্ষেত্রে প্রথম তিনের মধ্যে অবস্থান করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *