ভৈরবে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজাসহ ২ মাদক কারবারী আটক

ভৈরবে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজাসহ ২ মাদক কারবারী আটক

জেলা

কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জের ভৈরবে ১০৩ কেজি গাঁজা ও ২৯৮ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প।

সিপিসি-২, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিঃ সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)’র একটি আভিধানিক দল ৩০ জুলাই রবিবার রাত অনুমান ১১ ঘটিকায় ভৈরব নাটালের মোড় এলকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ আশিকুল ইসলাম (২৮) ও মোঃ ফিরোজ হাওলাদার (৩১) আটক করে তাদের ব্যবহৃত ১ টি ট্রাকে তাল্লাশী চালিয়ে কস্টেপে মোড়ানো ৫১ বান্ডিলে মোট ১০৩ (এক শত তিন) কেজি গাঁজা, ২৯৮ (দুই শত আটা নব্বই) বোতল ফেন্সিডিল ও নগদ ৫২০০/- টাকা উদ্ধার করে তা জব্দ করা হয়।
মাদক কারবারি মোঃ আশিকুল ইসলাম কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার কল্পবাস গ্রামের ইউসুফ আলীর পুত্র ও মোঃ ফিরোজ হাওলাদার ভোলা জেলার দক্ষিণ আইচা উপজেলার দক্ষিণ চর গ্রামের আবুল কাশেম হাওলাদারের পুত্র।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা উক্ত মাদকের চালানটি ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী কসবা থেকে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। তারা বিভিন্ন সময় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাকি দিয়ে সীমান্ত এলাকা হতে বিভিন্ন অভিনব কায়দা অবলম্বন করে গাঁজা ও ফেন্সিডিল দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *