বাড়ৈখালীতে তিনটি বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন

বাড়ৈখালীতে তিনটি বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন

জেলা

ফরহাদ হোসেন জনি,মুন্সীগঞ্জ:
মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ৈখালী উচ্চবিদ্যালয়ে ও মদনখালী উচ্চ বিদ্যালয়, ও মদনখালী সঃ প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠীত হয়েছে। আজ বাড়ৈখালি ইউনিয়নের বাড়ৈখালী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ও মদনখালী খেলার মাঠ প্রাঙ্গণে স্ব স্ব প্রতিষ্ঠানের খেলা পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের পর জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন,কুচকাওয়াজ প্রদর্শন,অলিম্পিক মশাল নিয়ে মাঠ প্রদক্ষিণের পর আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠান শুরু হয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠানে বাড়ৈখালী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ইস্তেমদাদ হায়দার ও মদনখালী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ বাহারুল ইসলাম এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শ্রীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন।
আরও উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন মাস্টার,বাড়ৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ ফারুক হোসেন,সাবেক চেয়ারম্যান সেলিম তালুকদার,বাড়ৈখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ মান্নান,শ্রীনগর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন পলাশ,বিশিষ্ট ব্যবসায়ী সমাজ কর্মী মোঃ জাকির হোসেন,বাড়ৈখালী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি তাসরুল দেওয়ান(শাকিল),অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ ওমর আলী ও গোলাম মোস্তফা,পাটাভোগ ইউনিয়ন আঃলীগ সাধারণ সম্পাদক রায়হান মাহমুদ মিথুন,মদনখালী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মোজাহার আলী (শোভা),আওয়ামী লীগ নেতা মোঃ মামুন সহ স্ব স্ব বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক প্রতিনিধিগন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *