বাআবিঅফে গুরুত্বপূর্ণ পদ পাওয়ায় মাভাবিপ্রবি তিন কর্মকর্তাকে সংবর্ধনা

বাআবিঅফে গুরুত্বপূর্ণ পদ পাওয়ায় মাভাবিপ্রবি তিন কর্মকর্তাকে সংবর্ধনা

জেলা

টাঙ্গাইল প্রতিনিধি:
বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনে দুই উপদেষ্টা ও সহ-সভাপতি ৩টি গুরুত্বপূর্ণ পদ পাওয়ায় তিন কর্মকর্তাকে সংবর্ধনা দিয়েছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন। আজ বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যালয়ে এ সংবর্ধনা দেয়া হয়।

বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনে উপদেষ্টা হিসেবে দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সাবেক সভাপতি ও মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি উপ-রেজিস্ট্রার মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু ও মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক উপ-পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান এবং সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক উপ-রেজিস্ট্রার ড. ইকবাল বাহার বিদ্যুৎ।

সংবর্ধনা অনুষ্ঠানে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের অন্যান্য নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার ২৯ জুলাই ২০২৩ তারিখে জাতীয় প্রেসক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে নতুন কমিটি ঘোষণা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেডারেশনের সদ্য সাবেক সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু। অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম আগামী দু’বছরের (২০২৩-২৪) জন্য বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সাবেক মহাসচিব মীর মোঃ মোর্শেদুর রহমানকে সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি মোঃ নজরুল ইসলাম হিরাকে মহাসচিব হিসেবে নতুন কমিটি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *