পোস্ট গ্র্যাজুয়েশন সম্পন্ন করলেন মাহমুদউল্লাহ রিয়াদ

পোস্ট গ্র্যাজুয়েশন সম্পন্ন করলেন মাহমুদউল্লাহ রিয়াদ

খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম শীর্ষ তারকা মাহমুদুল্লাহ রিয়াদ স্নাতকোত্তর শেষ করেছেন। ৩৭ বছর বয়সে তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি লাভ করেন।

আজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই সুখবরের ঘোষণা দেন মাহমুদউল্লাহ। তিনি বলেছিলেন যে পেশাদার ক্রিকেটার হিসাবে খুব ব্যস্ত থাকা সত্ত্বেও তিনি ক্লাস, অ্যাসাইনমেন্ট এবং পরীক্ষায় অংশ নেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন।

মাহমুদউল্লাহ ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমতে এবং আমার আন্তরিক প্রচেষ্টায় আমি নিয়মিত ক্লাস, অ্যাসাইনমেন্ট এবং পরীক্ষায় অংশগ্রহণ করার চেষ্টা করেছি। একজন পেশাদার ক্রিকেটার হিসেবে এটা আমার জন্য সহজ ছিল না, আমি এআইইউবি থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছি। দুর্ভাগ্যবশত, একটি ক্রিকেট ম্যাচ থাকায় আমি সমাবর্তনে যোগ দিতে পারিনি। ধন্যবাদ আমার সম্মানিত শিক্ষক এবং এআইইউবি কে।’

ক্রিকেট ক্যারিয়ারের মতো মাহমুদউল্লাহর স্নাতকোত্তর শেষ করার খবর এবার তেমন আলোচনায় আসেনি। কারণ সাকিব আল হাসানও একই দিনে গ্র্যাজুয়েশন করেছেন। সব আলোচনা ছিল বিশ্বের সেরা অলরাউন্ডারকে নিয়ে। তাছাড়া জাতীয় দলে খেলা আরেক ক্রিকেটার এনামুল হক বিজয়ও একই দিনে স্নাতক সম্পন্ন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *