নাসিরনগরে চ্যানেল আইয়ের বিশেষ অনুষ্ঠান ‘কৃষকের ঈদ আনন্দ’

নাসিরনগরে চ্যানেল আইয়ের বিশেষ অনুষ্ঠান ‘কৃষকের ঈদ আনন্দ’

জেলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
প্রতি বছরের ন্যায় এবারো ঈদে শাইখ সিরাজ নির্মাণ করবেন গ্রাম বাংলার কৃষকদের নিয়ে গেম শো ‘কৃষকের ঈদ আনন্দ’। বাংলাদেশের প্রতিটি জেলা উপজেলার আনাচে কানাচে মাঠে প্রান্তরে দৃশ্যধারন করে অনুষ্ঠানটি নির্মাণ করা হয়। সেই ধারাবাহিকতায় এবার কৃষকদের নিয়ে গেম শোটি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের টেকানগর গ্রামের লঙন নদীর তীরে নির্মাণ করা হবে ।
শাইখ সিরাজ মূলত কৃষকদের নিয়ে কাজ করেন। কৃষি হলো বাংলাদেশের অন্যতম প্রধান আয়ের খাত। মূলত কৃষকের অবদানকে সম্মান ও উৎসাহ জানানো হয় এ গেম শোয়ের মাধ্যমে।’ নাসিরনগর উপজেলার টেকানগর লঙন নদীর পাড়ে কৃষকদের নিয়ে নানা রকমের মজার খেলাধুলার প্রতিযোগীতামূলক আয়োজনের বাছাই পর্ব অনুষ্ঠিত হবে ১৩ মার্চ সোমবার সকাল ৯ টা থেকে আর চূড়ান্ত পর্বের দৃশ্যধারন শুরু হবে ১৪ মার্চ মঙ্গলবার সকাল পর্যন্ত। প্রতিযোগীতায় প্রথম পুরষ্কার বিজয়ী পাবেন একটি মটর সাইকেল, এছাড়াও অন্যান্য বিজয়ীদের জন্য রয়েছে আরো অনেক আকর্ষনীয় পুরষ্কার। প্রতিযোগীতায় অংশগ্রহন ও সহযোগীতা করার জন্য ব্রাহ্মণবাড়িয়া-০১ (নাসিরনগর) আসন হতে দলীয় মননোয়ন প্রত্যাশী সংসদ সদস্য পদপ্রার্থী ও কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক,কৃষকবন্ধু আলহাজ্ব মোঃ নাজির মিয়া নাসিরনগর উপজেলার কৃষকলীগের সকল পর্যায়ের নেতা- কর্মীদের আহবান জানিয়েছেন।
শাইখ সিরাজের নির্মাণে মজার খেলাধুলা আর হরেক রকম তথ্যচিত্রের সমন্বয়ে নির্মিত ‘কৃষকের ঈদ আনন্দ’ অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিচালনা ও উপস্থাপনায় আছেন শাইখ সিরাজ।
জানা গেছে আসছে রমজান ঈদে চ্যানেল আইতে প্রচারিত হবে অনুষ্ঠানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *