নারীদের উন্নয়নে শেখ হাসিনা যুগান্তকারী সব পদক্ষেপ নিয়েছেন: খাদ্যমন্ত্রী 

রাজনীতি
নওগাঁ প্রতিনিধি :
শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন। নারীদের উন্নয়নে তিনি যুগান্তকারী সব পদক্ষেপ নিয়েছেন। নারীদের তিনি মর্যাদার আসনে বসিয়েছেন। আগামী নির্বাচনে নারীরা শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী নির্বাচিত করবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
শনিবার  (১৫ জুলাই ) দুপুরে নিয়ামতপুর সরকারি কলেজ মাঠে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নিয়ামতপুর উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, আগামীকাল থেকে টিসিবির কার্ডে ১ কোটি মানুষকে অন্যান্য নিত্যপণ্যের সাথে ৫ কেজি চাল বিতরণ শুরু হতে যাচ্ছে ।
বিএনপি দেশে উন্নয়ন করেনি উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, তাদের উন্নয়ন ছিল নিজেদের উন্নয়ন। উন্নয়নের প্রতিবন্ধকতা সৃষ্টিকারী বিএনপির ভোট চাওয়ার মুখ নেই বলে মন্তব্য করেন তিনি।
১৫ আগস্টের কালরাতের হুকুমদাতা জিয়াউর রহমান। বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যাকান্ডের বিচার না করে তিনি জগন্য মানসিকতার পরিচয় দিয়েই খ্যান্ত হননি। হত্যাকারীদের আশ্রয় প্রশ্রয় দিয়ে পুরস্কৃত করেছিলেন বলে উল্লেখ করেন তিনি।
নৌকা উন্নয়নের মার্কা। নৌকার সরকার ক্ষমতায় ছিল বলে দেশের উন্নয়ন হয়েছে।ঘরে ঘরে উন্নয়ন এখন দৃশ্যমান। এই উন্নয়ন এর কথা ভুলে গেলে চলবেনা। আগামী নির্বাচনে নৌকাকে আবারও বিজয়ী করতে হবে।
নিয়ামতপুর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি নাদিরা বেগম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ , নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ , সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সোমা মজুমদার এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার তৃণা মজুমদার।
অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নওগাঁ জেলা শাখার সভাপতি মোছা. পারভিন আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *