ধামরাই প্রেসক্লাব নির্বাচনের নমিনেশন ফরম বিক্রয়

ধামরাই প্রেসক্লাব নির্বাচনের নমিনেশন ফরম বিক্রয়

জেলা

মোঃ শাকিল হোসাইন, ধামরাই প্রতিনিধি:
ঐতিহ্যবাহী ধামরাই প্রেসক্লাবের ষষ্ঠ বার্ষিকী নির্বাচন উপলক্ষে আজ সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ধামরাই প্রেসক্লাবের হল রুমে নমিনেশন ফরম বিক্রয় করা হয়। আগামী অক্টোবর মাসের ৭ তারিখে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা।

মোট পদের সংখ্যা নয়টি, সভাপতি পদপ্রার্থী দুইজন, বর্তমান সভাপতি আব্দুর রশিদ তুষার এবং সাবেক সভাপতি আবু হাসান সভাপতি প্রার্থী। সহ সভাপতি পদে দুই জন বর্তমান সহ সভাপতি মোস্তাফিজুর রহমান বকুল এবং গোলাম কিবরিয়া স্বপন, সাধারণ সম্পাদক পদে দুই জন বর্তমান সাধারণ সম্পাদক আনিসুর রহমান স্বপন ও আব্দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দুই জন বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম হোসেন ও সানোয়ার হোসেন, অর্থ ও দপ্তর সম্পাদক পদে দুই জন বর্তমান অর্থ ও দপ্তর সম্পাদক মোহাম্মদ মাসুদ সরদার ও মঞ্জুরুল রহমান রাজ,প্রচার ও প্রকাশনা সম্পাদক একজন মনোয়ার হোসেন রুবেল, কার্য নির্বাহী সদস্য পদে বর্তমান কার্য নির্বাহী মিলন সিদ্দিকী, জাকির হোসেন ও আব্দুল হালিম।

এ বিষয়ে সমন্বয়কারি সাংবাদিক বাবুল হোসেন বলেন আগামী ৭ অক্টোবর ঐতিহ্য বাহী ধামরাই প্রেসক্লাবের নির্বাচন, সকলের কাছে আমি দোয়া চাই আমার দায়িত্ব যেন সঠিকতা ভাবে পালন করতে পারি।

নির্বাচনে আমাদের ছাড়া ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে আরও তিন জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *