দেব নাকি জিত, কার হাত ধরলেন রুক্মিণী?

দেব নাকি জিত, কার হাত ধরলেন রুক্মিণী?

বিনোদন

নিজস্ব প্রতিনিধি:

নতুন করে আলোচনায় ব্যস্ত টলিপাড়া। অভিনেতা দেবকে ছেড়ে জিতের হাত ধরলেন অভিনেত্রী রুক্মিণী। কলকাতার এই মুহূর্তে সবচেয়ে আলোচিত অভিনেত্রী রুক্মিণী মৈত্র। একের পর এক ছবিতে যুক্ত হচ্ছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রুক্মিণী । দেবের জন্য রুক্মিণীর এতগুলো সিনেমার প্রস্তাবের সমালোচনা করেছেন অনেকে। এবার তিনি তাদের মুখে ছাই ছিটিয়ে জবাব দিলেন। আর দেবের সঙ্গে নয়। এবার জিতের নায়িকা হচ্ছেন রুক্মিণী।সম্প্রতি দুটো ছবির শুটিং শেষ  করেছেন তিনি। এরমধ্যে জানা গেছে, দেবের সঙ্গে সৃজিতের নতুন ছবিতেও দেখা যাবে তাকে।

শুক্রবার (১৪ জুলাই) নতুন ছবির মহরত করলেন রুক্মিণী। টলিউডেরই আরেক সুপারস্টার জিতের বিপরীতে দেখা যাবে তাকে। ছবির নাম ‘বুমেরাং’। সোশ্যাল মিডিয়ায় মহরতের ছবি শেয়ার করেছেন এ নায়িকা।

মহরতের দিন রুক্মিণী একটি ক্রিম রঙের শাড়ির সঙ্গে হালকা সোনার গয়নায় সেজেছিলেন। অন্যদিকে জিতের পরনে ছিল মাল্টি কালারের একটি শার্ট এবং জিন্স।

জিৎ ও রুক্মিণী ছাড়াও এই ছবিতে দেখা যাবে সত্যম ভট্টাচার্য, দেবচন্দ্রিমাকে। এটি হবে দেবচন্দ্রিমার প্রথম ছবি। এই ছবিতে তিনি সত্যমের বিপরীতে অভিনয় করবেন।তাকে এর আগে সাহেবের চিঠি, সাঁঝের বাতি, ইত্যাদি ধারাবাহিকে দেখা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *