দামুড়হুদায় শুদ্ধাচার পুরস্কার পেলেন ইউএনও কার্যালয়ের প্রসেস সার্ভার রফিকুল

দামুড়হুদায় শুদ্ধাচার পুরস্কার পেলেন ইউএনও কার্যালয়ের প্রসেস সার্ভার রফিকুল

জেলা

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) কার্যালয়ে কর্মরত প্রসেস সার্ভার মো: রফিকুল ইসলাম শুদ্ধাচার পুরস্কার অর্জন করেছেন। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়,অত্র কার্যালয় কর্মরত প্রসেস সার্ভার মো: রফিকুল ইসলাম উপজেলা পর্যায় (গ্রেড ১৭-২০) ক্যাটাগরিতে শুদ্ধাচার পুরস্কার ২০২২- ২৩ অর্জন করেছেন। তাঁর এ কৃত্বিত অর্জনে দামুড়হুদা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এ উপলক্ষে বুধবার (১৯ জুলাই) বেলা সাড়ে ১২ টার দিকে কর্মক্ষেত্রে শুদ্ধাচার চর্চার স্বীকৃতি স্বরূপ তাকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)’র কার্যালয়ে শুদ্ধাচার পুরুষ্কার ও সন্মাননা প্রদান করা হয়। এসময় শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা (সংশোধন) ২০২১ এর ৭ অনুচ্ছেদের আলোকে কৃত্বিত স্বরূপ ক্রেস্ট, সনদপত্রসহ এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ তুলে দেন দামুড়হুদা উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার রোকসানা মিতা।

এসময় তিনি বলেন, আমি অত্র কার্যালয়ে যোগদানের পরে প্রসেস সার্ভার রফিকুল ইসলামের সততা কর্তব্য পালনে অবগতি হয়েছি। তিনি যোগদানের পর থেকে সততা ও কর্তব্যনিষ্ঠার সঙ্গে অত্র কার্যালয়ের সার্বিক উন্নয়নে কাজ করতেন।

তিনি আরো বলেন, কর্মজীবনে ভালো কাজের অবদান রেখে উজ্জ্বল দৃষ্টান্ত রেখেছে বলেই তিনি আজকে এ সন্মানিত অর্জন করে শুদ্ধাচার পুরস্কার পেলেন।তাঁর এ অর্জন আগামী কর্মজীবনে আরো ভালো কাজে অনুপ্রেরণা যোগাবে বলে আমি বিশ্বাস করি। আমি তার উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

এ বিষয়ে রফিকুল ইসলাম জানান, শুদ্ধাচার পুরস্কার অর্জন করতে পেরে আমি গর্বিত। আমার এ প্রাপ্তি ভবিষ্যতে আমার উপর সকল অর্পিত দায়িত্ব ও কাজ আমাকে আরও বেশি দায়িত্বশীল করবে বলে আশাবাদী।

তিনি আরও বলেন, কর্মজীবনে তিনি আগামীতে নিজের সর্বোচ্চ শ্রম, মেধা আর যোগ্যতা নিয়ে উপজেলাবাসী তথা দেশকে সেবা করতে পারেন তাঁর জন্য দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *