ডিবি’র হাতে কণ্ঠশিল্পী নোবেল গ্রেফতার

ডিবি’র হাতে কণ্ঠশিল্পী নোবেল গ্রেফতার

বিনোদন

নিজস্ব প্রতিনিধি:
গায়ক মাইনুল আহসান নোবেলকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মতিঝিল থানায় দায়ের করা প্রতারণার মামলায় তাকে গ্রেফতার করেছে পুলিশ। নাম প্রকাশে অনিচ্ছুক ডিবির এক কর্মকর্তা শনিবার (২০ মে) বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রতরিণার অভিযোগ ও মামলার ভিত্তিতে নোবেলকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অনুষ্ঠানে না গিয়ে প্রতারণার অভিযোগে নোবেলের বিরুদ্ধে মামলা হয়েছে। শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে রাজধানীর মতিঝিল থানায় এ মামলা করেন।

গত ১৭ মে আদালত মামলার জবানবন্দি গ্রহণ করে ৯ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন বলে শুক্রবার মতিঝিল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক শাহ আলম জানান।

বিবৃতিতে অভিযোগ করা হয়েছে, শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ে গত ২৮ এপ্রিল, ২০১৬ সালের এসএসসি ব্যাচের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে ১ লাখ ৭৫ হাজার টাকার চুক্তি হয়। চুক্তি অনুযায়ী নোবেল বিভিন্ন ব্যাংক অ্যাকাউন্টে অগ্রিম ও নগদে মোট ১ লাখ ৭২ হাজার টাকা নিয়েছেন। কিন্তু তিনি অনুষ্ঠানে যাননি। শিক্ষার্থীদের সঙ্গে প্রতারণা করেছেন বলেও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *