কালীগঞ্জে মেহেদী হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

কালীগঞ্জে মেহেদী হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

জেলা

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের কালীগঞ্জে টাকা দেনদেনের ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে গলা কেটে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ ভোর সাড়ে ৪ টার দিকে ময়মনসিংহ জেলার ভালুকা থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। সে ফয়লা গ্রামের মৃত তোফাজ্জেল হোসেনের ছেলে। এরপর বিকালে তাকে কালীগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লীডার ইশতিয়াক হোসাইন জানান, চলতি মাসের ৮ তারিখ দিবাগত রাতে কালীগঞ্জ উপজেলার ফয়লা গ্রামে মেহেদী হাসানকে মোবাইল ফোনের মাধ্যমে বাড়ি থেকে নিজের বাড়িতে ডেকে আনে প্রতিবেশী সাদ্দাম হোসেন। পরে তাদের মধ্যে পূর্বের পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে তকর্-বিতর্ক হয়। এক পর্যায়ে সাদ্দাম ও তার ভাই আকরাম হোসেন ধারালো ছুরি দিয়ে মেহেদী হাসানের গলার শ্বাসনালী কেটে দেওয়া সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করে। পরে পরিবারের লোকজন ছুটে এসে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় পরদিন নিহতের মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় দুই জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। সেই মামলার প্রধান আসামী সাদ্দাম হোসেন ময়মনসিংহ জেলার ভালুকা থানা এলাকায় পালিয়ে আছে জানতে পেরে সেখানে অভিযান চালায় র‌্যাব। পরে আজ ভোরে তাকে গ্রেপ্তার করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *